‘পিয়া কখনো আমব্রিনের বিকল্প হতে পারে না’

স্টেডিয়ামে ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) পঞ্চম আসর উপস্থাপনা করছেন এই মডেল। এর আগের আসরে উপস্থাপনা করেছিলেন আমব্রিন। প্রথমবারের মতো খেলাধুলার কোনো অনুষ্ঠান মাঠ থেকে উপস্থাপনা করছেন তিনি। ভিন্নরকম অভিজ্ঞতা হচ্ছে বলে জানান পিয়া। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে রোববার সন্ধ্যায় কথা বলেন পিয়া।

তিনি বলেন, মাঠে বসে খেলা দেখার মজা তো অন্যরকম। আর এমন একটি আসরের সঙ্গে যুক্ত হতে পেরে ভীষণ ভালো লাগছে। মাঠে বসে দর্শকের উন্মাদনা দেখছি। চার-ছক্কায় পুরো গ্যালারি লাফিয়ে উঠছে। দর্শকের সঙ্গে মাঠে থাকতে পেরে ভীষণ ভালো লাগছে। কিন্তু তাঁর ভাল লাগলেও বাঁধ সেদেছে বিপিএল দর্শকরা। তারা করছেন নানা মন্তব্য।

শামিম আল মামুন নামে একজন লিখছেন, বাংলাদেশের মান সন্মান ধুলিসাৎ করে দিচ্ছে? মাঠ থেকে যার একটা কথা বলার অভ্যাস নেই তাকে নিয়েছ,,, কিভাবে কথা বলতে হয় সেটাই তো জানেনা!!! কাউকে কি প্রশ্ন করতে হয় সেটাই জানেনা!!! ঐ মেয়েটা কে দেখলেই খেলা দেখার ইচ্ছা হারিয়ে ফেলি!!

রাশিদ আহমেদ নামে একজন লিখছেন, পিয়া কখনো আমব্রিনের বিকল্প হতে পারে না। উদ্ভট আর এলোমেলো কথাবার্তায় বিপিএল-এর মান-সম্মান খোয়ানোর মতো অবস্হা….

আহমেদ ইমরান লিখেছেন, আজকে দেখলাম ও একজন ক্রিকেটার কে প্রশ্ন করছে ***আপনার কোন বিভাগ এর মেয়ে পছন্দ *** ফাউল প্রশ্ন কিভাবে করতে হয় সেটা জানে না কি? বার বার দর্শক দের এক প্রশ্ন করে ***কত রান হবে***

মোহাম্মাদ মামুন লিখেছেন, চেহারা আর ফিগার দিয়ে মডেল হওয়া যায়, কিন্তু ভালো উপস্হাপিকা হওয়া যাইনা,,,,

এছাড়াও বিপিএল দর্শকরা ভিন্ন ভিন্ন মন্তব্য করেছেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ০৬  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস