নাসিরকে সর্তক করল বিসিবি

সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেনকে নিয়ম ভঙ্গের দায়ে সর্তক করেছে বিসিবি। বিপিএলের উদ্বোধনী ম্যাচে টস করতে নিদিষ্ট সময়ে মাঠে না আসায় তাকে সর্তক করে বিসিবি।

গতকাল উদ্বোধনী ম্যাচ রেফারি ও বিপক্ষ দলের অধিনায়ক সাকিব আল হাসান নির্দিষ্ট সময়ে টসের জন্য মাঠে পৌঁছালেও প্রায় ৬ মিনিট দেরিতে মাঠে আসেন নাসির হোসেন। ‘কোড অব কন্ডাক্ট’ অনুযায়ী যা লেভেল-১ মাত্রার অনিয়ম। এর ফলে ম্যাচ শেষে ম্যাচ রেফারির কাছে অভিযোগ জানান দুই আম্পায়ার মাসুদুর রহমান মুকুল ও রিয়াজ উদ্দিন।

খেলা পরিচালনার দায়িত্বে নিয়োজিত আম্পায়ারদ্বয়ের অভিযোগে ম্যাচ রেফারি দেবব্রত পাল সিলেট সিক্সার্সের ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত ও নাসির হোসেনকে সতর্ক করে দেন। ম্যাচ শেষে নাসির অভিযোগের সত্যতা স্বীকার করে নেওয়ার ফলে আনুষ্ঠানিকভাবে কোন শুনানির প্রয়োজন হয়নি। তবে সতর্কবার্তার সাথে তাঁদের নামের পাশে যোগ করা হয়েছে ১টি করে ডিমেরিট পয়েন্ট।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর চলাকালীন কোন ক্রিকেটারের নামের পাশে ৪ ডিমেরিট পয়েন্ট যোগ হলে বিপিএল গভর্ণিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন সেই ক্রিকেটার। যার ফলে এখন থেকে বেশ সতর্ক থাকতে হবে এই ক্রিকেটারকে।

বাংলাদেশ সময়:১৭৩২ ঘণ্টা, ০৫  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস