চিকিৎসার টাকা নেই, শিশুপুত্রকে খুন করে মায়ের আত্মহত্যা

ডেঙ্গুতে আক্রান্ত শিশুকে চিকিৎসার খরচ মেটানোর সামর্থ নেই তাই নিজের পুত্রকে হত্যা করে আত্মহত্যা করলেন মা। গত মঙ্গলবারর ভারতের তামিলনাড়ুর নামাক্কাল জেলায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে খবর, রবিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ৬ মাসের শিশু সন্তান সারভিন। অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে সালেম শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান বেলুকুরুচির বাসিন্দা পি আনবুকোডি ও তাঁর স্বামী পেরিয়াসামি। শিশুটিকে পরীক্ষার পর চিকিৎসকরা জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে সে। শুনে মাথায় হাত পড়ে ওই দম্পতির। স্বামী পেরিয়াসামি পেশায় নাপিত। অনেক কষ্টে সংসার চালাতে হয় তাঁকে। তবুও সন্তানের চিকিৎসার জন্য যথাসাধ্য চেষ্টার আশ্বাস দেন স্ত্রীকে।

তাঁদের এক আত্মীয় জানিয়েছেন, শিশুটির চিকিৎসার জন্য প্রতিদিন ৪ হাজার টাকার খরচের কথা জানিয়েছিলেন চিকিৎসকরা।
এরপরে সোমবার রাত প্রায় ১১টা নাগাদ ছেলেকে নিয়ে বেলুকুরুচি ফিরে আসেন আনবুকোডি ও তাঁর স্বামী পেরিয়াসামি। স্বামীর আশ্বাস সত্বেও চিকিৎসার খরচের কথা ভেবে দিশেহারা হয়ে পড়েন মা আনবুকোডি। রাত ৩টা পর্যন্ত জেগে থাকার পর ঘুমিয়ে পড়েন পেরিয়াসামি। সারভিনের পাশে রয়ে যান আনবুকোডি। রাত ৩.৪৫ মিনিট নাগাদ ঘুম ভাঙলে স্ত্রী ও শিশু কাউকেই দেখতে পাননি পেরিয়াসামি। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁদের খোঁজ শুরু করেন তিনি। বেশ কিছুক্ষণ সন্ধান করেও তাঁদের খোঁজ পাননি তিনি। অবশেষে বাড়ির একটি কুয়া থেকে শিশুপুত্রসহ স্ত্রী আনবুকোডির মৃতদেহ পাওয়া যায়। ইতিমধ্যে এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ০৪ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম