রোনালদোর গোলে নাটকীয় জয় আল নাসরের

আল শাবাবের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল আল নাসর। কিন্তু শেষ বাঁশি বাজার আগমুহূর্তে স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। এর কিছুক্ষণ পরে অবশ্য পেনাল্টি উপহার পেয়েছিল আল শাবাবও। কিন্তু সেটি কাজে লাগাতে পারেনি তারা। ফলে সৌদি প্রো লিগের ম্যাচটিতে ২-১ গোলে জিতেছে আল নাসর।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠেছে নাসর। ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে দলটির পয়েন্ট ১৭। ৭ ম্যাচের সবগুলো জিতে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল হিলাল।

নাটকীয় ম্যাচে ৬৯ মিনিটে গোল করে নাসরকে এগিয়ে দেন আইমেরিক লাপোর্ত। সেই গোলেই ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল নাসর। তবে শেষ মিনিটে আলী আলহাসান আত্মঘাতী গোল করলে ম্যাচে ফেরে আল শাবাব।

তবে শেষমেশ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে রোনালদোর দল। অতিরিক্ত সময়ে স্পটকিক থেকে রোনালদোর গোল এবং প্রতিপক্ষের পেনাল্টি মিস রোনালদোদের জয় নিশ্চিত করেছে।

পেনাল্টি থেকে রোনালদোর গোলটি তার ক্যারিয়ারের ৯০৭তম গোল। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে এক হাজার গোলের মাইলফলক ছুঁতে এগিয়ে চলছেন তিনি। আল নাসরের হয়ে এটি রোনালদোর ৫৫তম গোল। দলটির হয়ে ১৫টি অ্যাসিস্টও করেছেন কিংবদন্তি এই ফুটবলার।

Scroll to Top