দোয়া চেয়ে দল থেকে পদত্যাগ করলেন আওয়ামী লীগ নেতা আশরাফ

ঝিনাইদহে দোয়া চেয়ে দল থেকে পদত্যাগ করলেন আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম আশরাফ। আর কোনোদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে তার সম্পর্ক থাকবে না বলেও জানান তিনি।

বুধবার (১৬ অক্টোবর) রাতে ঝিনাইদহ শহরে সাংবাদিদের তিনি পদত্যাগের বিষয়টি জানান। এ সময় তিনি তার অসুস্থতার কারণে সবার কাছে দোয়াও চেয়েছেন।

আশরাফুল ইসলাম আশরাফ ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আশরাফুল ইসলাম বলেন, ‘আমি একজন হার্টের রোগী। আমার কিছুদিন আগের বাইপাস সার্জারি করা হয়েছে। দীর্ঘদিন রোগে আক্রান্ত থাকার কারণে এখন আমি খুবই অসুস্থ। সবার কাছে দোয়া প্রার্থনা করছি। আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম। আমি স্বেচ্ছায় আওয়ামী লীগ থেকে পদত্যাগ করলাম। এখন থেকে আওয়ামী লীগের দলের সঙ্গে আমার আর কোনো সংযোগ নেই।’

তিনি আরও বলেন, ‘আমি সংগঠন থেকে চিরতরে অব্যাহতি নিলাম। রাজনীতি থেকে অব্যাহতি নিলাম। আমি আর কোনো রাজনীতির সঙ্গেই যাব না। স্বাভাবিক জীবনযাপন করতে চাই। যে’কয়দিন বেঁচে আছি সবার কাছে দোয়া প্রার্থী। আমি অসুস্থ মানুষ, যেন ভালো থাকতে পারি।’

উল্লেখ্য, আশরাফুল ইসলাম আশরাফ দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এর আগে দলের মনোনয়ন পেয়ে ইউপি চেয়ারম্যানও নির্বাচিত হয়েছিলেন। তার নামে নাশকতাসহ একাধিক মামলাও রয়েছে।

Scroll to Top