দুর্দিনে সাকিবের পাশে অধিনায়ক শান্ত

ক্যারিয়ারে কঠিন এক সময় পার করছেন সাকিব আল হাসান। ২২ গজে এখনও দলের জয়ে অন্যতম কাণ্ডারি হিসেবে ভূমিকা রাখলেও মাঠের বাইরে নানা ইস্যুতে সমালোচিত হতে হচ্ছে তাকে। সবশেষ হত্যা মামলার আসামি করা হয়েছে তাকে। দল থেকে বাদ পড়াসহ সাকিবকে দেশে ফিরিয়ে আনতে বিসিবিকে আইনি নোটিশও দেওয়া হয়েছে।

পরিস্থিতি বিবেচনায় সাকিবকে নিয়ে ভাবতে হচ্ছে বিসিবিকে। সাকিব ইস্যুতে দু’দিন আগেই বোর্ডপ্রধান ফারুক আহমেদ জানিয়েছিলেন, প্রথম টেস্টের পর সাকিবকে নিয়ে সিদ্ধান্ত নেবেন তিনি। সেই সিদ্ধান্ত আসার আগেই সাকিবকে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়াচ্ছে সতীর্থরা। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে সাকিবের পাশে দাঁড়িয়েছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

পোস্টে তিনি লিখেছেন, ‘সাকিব ভাই আমাদের দেশের অনেক বড় সম্পদ। দীর্ঘ ১৭ বছর বিশ্বের দরবারে বাংলাদেশের নাম উঁচিয়ে ধরেছেন তিনিই। সাকিব ভাইয়ের নামে এমন মামলা অপ্রত্যাশিত। নতুন বাংলাদেশ, আমরা সবাই নতুন কিছু দেখতে চাই। আশা করি সকল আঁধার কেটে, নতুন আলো আসবে!’

অধিনায়ক শান্ত ছাড়াও সাকিবের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে ফেসবুকে পোস্ট দিয়েছেন, মুমিনুল হক, রুবেল হোসেন, এনামুল হজ বিজয়রা। যেখানে সাকিবের বিরুদ্ধে এই মিথ্যা মামলা উঠিয়ে নিয়ে হয়রানি বন্ধ করার আহ্বান জানিয়েছেন তারা। কেননা, গত ৫ আগস্ট গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলায় যখন আসামি করা হয় সাকিবকে। তখন দেশেই ছিলেন না তিনি।

Scroll to Top