বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ উপকমিটিতে কারা আছেন, উদ্দেশ্যই বা কী

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করতে নতুন চারটি উপকমিটি গঠন করা হয়েছে। সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নতুন চার উপকমিটি হলো-অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথরাইজেশন।

এই উপকমিটির তালিকা প্রকাশ করে আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম লিখেছেন, এই টিমগুলো মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করার লক্ষ্যে কাজ করবে। ইতোমধ্যে আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে এবং বিভিন্ন পরিসরে নতুনভাবে সব কমিটি পুনর্গঠন করা হবে। শৃঙ্খলা রক্ষা ও ভুয়া সমন্বয়ক বিভ্রান্তি দূর করতে বর্তমান কমিটিগুলোর অথরাইজেশন এবং নতুন কমিটি গঠনে কাজ করবে। ছাত্র-জনতার অভ্যুত্থান রক্ষা এবং জনমানুষের আশা-আকাক্সক্ষা বাস্তবায়নে কাজ করে যাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

নতুন উপকমিটিতে আছেন যারা-অর্গানাইজেশন উইং : ১. আবু বাকের মজুমদার ২. আবদুল হান্নান মাসুদ ৩. রিফাত রশিদ ৪. শাহিন আলম ৫. শ্যামলী সুলতানা জেদনি ৬. নাঈম আবেদিন ৭. সানজানা আফিফা অদিতি ৮. থান তালাত মাহমুদ রাফি। প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইং : ১. হাসনাত আবদুল্লাহ ২. সারজিস আলম ৩. আব্দুল কাদের ৪. আরিফ সোহেল ৫. আকরাম হোসাইন রাজ ৬. হামজা মাহবুব ৭. নুর নবি ৮. শুভ আহমেদ ৯. শাহীনূর সুমি ১০. মোবাশ্বের আলম ১১. মোহাম্মদ রাসেল ১২. উমামা ফাতেমা ১৩. আনিকা তাহসিনা ১৪. রওনক জাহান ১৫. মেহেদী ইসলাম ১৬. তকিউদ্দিন আহমেদ ১৭. হাসিব আল ইসলাম ১৮. মাহিন সরকার। মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং : ১. রিজওয়ানা রিফাত ২. আবদুল্লাহ সালেহিন অয়ন ৩. তাহমিদ আর মুদাস্সির চৌধুরী। অথরাইজেশন : ১. সারজিস আলম ২. আবু বাকের মজুমদার।

Scroll to Top