মানিকগঞ্জে ট্রাকের চাপায় স্কুলছাত্রসহ দুই কিশোর নিহত

মানিকগঞ্জ সদর উপজেলায় পণ্যবাহী ট্রাকের চাপায় এক স্কুলছাত্রসহ দুই কিশোর নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ধলেশ্বরী সেতুর ওপরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কিশোর হলো সদর উপজেলার জাগীর ইউনিয়নের গোলড়া চরখণ্ড গ্রামের বাদশা মিয়ার ছেলে সাইম হোসেন (১৫)। সে হোসেন জাগীর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। নিহত আরেকজন ওই গ্রামের জাহিদ হোসেনের ছেলে জাকির হোসেন (১৬)। সে রংমিস্ত্রির কাজ করত।

গোলড়া হাইওয়ে থানা–পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই বন্ধু সাইম ও জাকির বাড়ি যাচ্ছিল। গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় সেতুর ওপরে মোটরসাইকেলের সামনে থাকা সেলফি পরিবহনের একটি বাস ব্রেক করে। তখন মোটরসাইকেলের চালকও গতি কমান। পেছনে থাকা একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাকির মারা যায়। গুরুতর আহত সাইমকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম চন্দ্রদাস বলেন, দুর্ঘটনার পর ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে। সেলফি পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে।

Scroll to Top