jackfruit

কাঁঠাল নিয়ে বিরোধে নিজ মেয়েকে দা দিয়ে কোপালেন বাবা, অতঃপর…

গাজীপুরের কাপাসিয়ায় কাঁঠাল নিয়ে বিবাদের জেরে বাবার বিরুদ্ধে মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সারফুদ্দিন খান পলাতক রয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। নিহত স্মৃতি আক্তার (২৫) উপজেলার চাঁদপুর ইউনিয়নের দরপাড়া গ্রামের সারফুদ্দিন খানের মেয়ে।

পুলিশ ও স্থানীয়ারা জানায়, অভিযুক্ত সারফুদ্দিনের চার ছেলে ও এক মেয়ে রয়েছে। সকালে তার স্ত্রী ও মেয়ে স্মৃতি নিজেদের গাছের কাঁঠাল পাড়তে যায়। এ সময় সারফুদ্দিন তাদের গাছ থেকে কাঁঠাল পাড়তে বাধা দেন। এ সময় বাধা উপেক্ষা করে কাঁঠাল পাড়তে গেলে সারফুদ্দিনের সঙ্গে তাদের ঝগড়া হয়।

এ সময় তিনি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা দা দিয়ে মেয়ে স্মৃতিকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। এতে ঘটনাস্থলেই স্মৃতির মৃত্যু হয়। ঘটনার পরপরই সারফুদ্দিন পালিয়ে যায়।

পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, নিহত স্মৃতির গলা ও চোয়ালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর অভিযুক্ত সারফুদ্দিন পালিয়ে যান। তাকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

Scroll to Top