ononto radika

অনন্ত-রাধিকার সংগীতের পোশাকের মূল্য নিয়ে নতুন আলোচনা

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে কয়েক মাস ধরেই চলছে আয়োজন। হিন্দুস্থান টাইমের প্রতিবেদন থেকে জানা যায়, নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে শুক্রবার (৫ জুলাই) রাতে বসেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো সংগীতের আসর। সেই আয়োজনের ছবি ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। বর-কনের পোশাক নিয়ে চলছে নতুন আলোচনা।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড সংগীতের আসরে বসেছিল তারার মেলা। হলিউড-বলিউডের তারকারা হাজির হইয়েছিলেন এই আয়োজনে।হবু বউয়ের হাত ধরে যখন অনন্ত আম্বানি গ্র্যান্ড এন্ট্রি নিয়েছিলেন এই আয়োজনে। আভিজাত্যের ছোঁয়ায় মোড়ানো ছিল তাদের পোশাক।

খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছিলেন অনন্ত-রাধিকা। স্বর্ণ খচিত কালো কুর্তা শার্ট এবং প্যান্ট পরেছিলেন অনন্ত। তার জুতাও ছিল কালো। আবু জানি সন্দীপ খোসলা ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন বর-কনের পোশাক নিয়ে। অনন্ত কালো কুর্তা শেরওয়ানির আদলে করা, যার পুরোটাই সোনালী স্বর্ণ দিয়ে বাহারি নকশা করা। পোশাকটির ফুল,লতাপাতা সবকিছুই স্বর্ণ ব্যবহার করে করা হয়েছে। চুল পনিটেল করে বেঁধে রেখেছেন অনন্ত আম্বানি।

অন্যদিকে, রাধিকার ক্রিস্টালের লেহেঙ্গা পরেছিলেন। ঝাড়বাতির ডিজাইনে অনুপ্রাণিত লেহেঙ্গাটি রঙের। লেহেঙ্গাটি ছিল প্যাস্টেল রঙের। ক্রিস্টাল দিয়ে এমব্রয়ডারি করা ছিল পোশাকটি। ব্লাউজ ছিল অফ-শোল্ডার ডিজাইনের, জমকালো ওড়না লেহেঙ্গাটির আভিজাত্য আরও বাড়িয়ে দিয়েছিল। রাধিকা লাহেঙ্গার সঙ্গে মিল রেখে হীরা আর পান্নার নেকলেস পরেছিলেন, সঙ্গে ছিল হীরার দুক। হাতে ছিল হীরার ব্যাসলেট। খোলা চুলে মাঝে সিঁথি করেছিলেন রাধিকা। সবমিলিয়ে বর-কনে সবার নজড় কেড়েছেন। তবে বর-কনের পোশাকের মূল্য নিয়ে বিস্তারিত কিছু বলেননি ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা। তবে অনন্ত-রাধিকার পোশাকের মূল্য যে কয়েক কোটি রুপির সে ইঙ্গিত দিয়েছেন এই ডিজাইনার।

এই সংগীত অনুষ্ঠানে পারফর্ম করতেই মুম্বাইয়ে হাজির হয়েছেন পপতারকা জাস্টিন বিবার। বৃহস্পতিবার (৪ জুলাই) ভারত পৌঁছেছেন জাস্টিন বিবার। এ আয়োজনে গাইতে আকাশচুম্বী পারিশ্রমিক নিয়েছেন। জানা গেছে আম্বানিদের অনুষ্ঠানে গাইতে ১০ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে গান করেছেন বিবার। বিবার ছাড়াও অ্যাডেল, ড্রেক এবং লানা দেল রে পারফর্ম করেছেন সংগীতে।

গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল। ১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা। সব আয়োজনের হলিউড এবং বলিউডের তারকারা হাজির হবেন।

Scroll to Top