মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপ

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮ টার দিকে রাজধানীর শাহজাহানপুরের বাসায় এ ঘটনা ঘটে। একটি মোটরসাইকেলে করে দু’জন আরোহী বাসা লক্ষ্য করে পর পর দু’টি ককটেল নিক্ষেপ করে বলে অভিযোগ করেন জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী ও মির্জা আব্বাসের সহধর্মিনী আফরোজা আব্বাস।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করে জানান, একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং অপর একটি ককটেল অবিস্ফোরিত থাকে। এ সময় পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়।

দিদার জানান, মুহূর্তের মধ্যে বাসায় অবস্থান করা মির্জা আব্বাসের নিরাপত্তা কর্মীরা দৌড়ে গেলে মোটরসাইকেলটি নিরাপদে চলে যায়। এ সময় নিরাপত্তা কর্মীরা বাসার গেটের সামনে গিয়ে ৬ থেকে ৮ জন পুলিশকে বহন করা ৩ থেকে ৪টি মোটরসাইকেল অবস্থান করতে দেখেন।

মোটরসাইকেল আরোহী এবং ককটেল নিক্ষেপের ঘটনাটি পুলিশের কাছে জানতে চাইলে এ বিষয়ে পুলিশ কোনো সদুত্তর না দিয়ে ককটেল নিক্ষেপকারী আরোহীসহ মোটর সাইকেলটিকে এস্কর্ট দিয়ে নিয়ে যায় বলে মির্জা আব্বাসের নিরাপত্তা কর্মীরা জানান।

Scroll to Top