ঢাকায় ১৪ দিনে ১৩১ মামলা, গ্রেপ্তার ১৮১৩

২৮ অক্টোবর বিএনপি সমাবেশের পর থেকে গত ১৪ দিনে হরতাল, অবরোধে নাশকতা ও সহিংসতার ঘটনায় ১৩১টি মামলা হয়েছে। আর এসব মামলায় প্রায় এক হাজার ৮১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার কেএন রায়

সর্বশেষ গতকাল শুক্রবার (১০ নভেম্বর) রাজধানীর বিভিন্ন স্থান থেকে ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১১ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিএমপি মিডিয়া সেন্টারের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি জানান, গত ২৮ অক্টোবর থেকে ৮ নভেম্বর পর্যন্ত ১ হাজার ৭৩৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ২৮ অক্টোবর ৬৯৬ জন, ২৯ অক্টোবর ২৫৬ জন, ৩০ অক্টোবর ১৫৮ জন, ৩১ অক্টোবর ১৪১ জন, ১ নভেম্বর ৯৬ জন, ২ নভেম্বর ৬০ জন, ৩ নভেম্বর ৫৮ জন, ৪ নভেম্বর ৩৭ জন, ৫ নভেম্বর ৫২ জন, ৬ নভেম্বর ৮২ জন, ৭ নভেম্বর ৬০ জন, ৮ নভেম্বর ৪১ জন, ৯ নভেম্বর ৩৭ জন, ১০ নভেম্বর ৩৯ জন।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) খ. মহিদ উদ্দিন জানান ডিএমপি পক্ষ থেকে অনুরোধ করে জানান, কেউ যেন কোনোভাবে রাজনৈতিক কর্মসূচির নামে কোন ধ্বংসাত্মক কার্যক্রম না করেন। অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

Scroll to Top