টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দলে ফিরলেন সৌম্য

সফরকারী বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সময় রোববার (২২ অক্টোবর) দুপুর ২টায় ইস্ট লন্ডনের বাফেলো পার্কে শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি ও বাংলাদেশ টেলিভিশন।
দুপুর দেড়টায় টস করতে মাঠে নামেন দুই ক্যাপ্টেন। টস জিতে প্রোটিয়া ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিস ব্যাটিংয়ে পাঠান টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজাকে।

ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিকরা। এর আগে লজ্জাজনকভাবে টেস্ট সিরিজও হাতছাড়া হয়েছে টাইগারদের। তাই টাইগারদের এই ম্যাচ মান বাঁচানোর ম্যাচ হয়ে দাঁড়িয়েছে। এই ম্যাচের বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। তামিমের পরিবর্তে দলে ফিরেছেন সৌম্য সরকার আর দুই ওয়ানডেতে সফল না হওয়ায় নাসির হোসেনের জায়গায় ডাক পেয়েছেন মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৩৫৫  ঘণ্টা, ২২ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি

Scroll to Top