কে এই রহস্যময়ী নারী? অবশেষে ফাঁস করলেন পাণ্ডিয়া

হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে কে এই নারী? নেটদুনিয়ায় ছবি ভাইরাল হওয়ার পর থেকেই পাণ্ডিয়া ভক্তদের মনে কৌতূহল বাড়ছিল। অনেকেই ভেবেছিলেন, রহস্যময়ীই হয়তো ভারতীয় তরুণ তুর্কির গার্লফ্রেন্ড।

ফ্যানদের কৌতূহল অবশেষে দূর করলেন পাণ্ডিয়া। সুন্দরী যুবতীর পরিচয় ফাঁস করলেন তিনি। সম্প্রতি সোশ্যাল সাইটে অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে হার্দিক পাণ্ডিয়ার কথোপকথন নিয়ে জল্পনা শুরু হয়েছিল। বিরাট-অনুষ্কা, যুবি-হেজেলের পর কি তাহলে প্রেম পর্ব শুরু বিনো ও খেলার দুনিয়ার দুই তারকার? তবে রহস্য না বাড়িয়ে পরিণীতি জানিয়েছিলেন, তেমন কিছুই নয়। কিন্তু এতদিন ধরে পাণ্ডিয়ার সঙ্গে আরেক সুন্দরীর সম্পর্ক কোনওভাবেই প্রকাশ্যে আসছিল না।

সোমবার টুইট করে পাণ্ডিয়া শেষমেশ জানালেন, এই যুবতী আর কেউ নন, তাঁর বোন। লিখেছেন, রহস্য উন্মোচিত হল। ছবিতে যাঁকে দেখছেন তিনি আমার বোন। পাণ্ডিয়ার মহিলা ভক্তরা যে এ খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন, তা বলা যেতেই পারে।

পাণ্ডিয়ার রহস্য ফাঁসের টুইট নিয়ে ইতিমধ্যেই সাড়া পড়ে গিয়েছে। অনেকেই মজা করে বলছেন, শুধু বাইশ গজেই নয়, মাঠের বাইরেও দারুণ পারফর্ম করলেন ভারতীয় অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজে ২২২ রান ও ছয়টি উইকেট তুলে নিয়ে ম্যান অফ দ্য সিরিজ হয়েছেন পাণ্ডিয়া। কখনও হেয়ার স্টাইলের জন্য তো কখনও ডান্স ফ্লোর মাতানোয় নেটিজেনদের চর্চায় থাকেন তিনি। তবে এসবের প্রভাব তাঁর পারফরম্যান্সে পড়ে না। মাঠে প্রতিবারই নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা করেন। সেই কারণেই যত দিন যাচ্ছে, তাঁর ফ্যান ফলোয়িংও বাড়ছে। আর এদিন টুইটে বোনের কথা প্রকাশ্যে এনে পাণ্ডিয়া ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি এখনও ভারতীয় দলের হ্যান্ডসাম ব্যাচেলারদের তালিকাতেই রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ০৪ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল

Scroll to Top