দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন রোনালদোকে কেনা আল-নাসরের সভাপতি

ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরে চলছে বরখাস্ত-পদত্যাগের হিড়িক। কয়েকদিন আগেই সৌদি ক্লাবটির কোচের পদ থেকে রুডি গার্সিয়াকে বরখাস্ত করা হয়েছিল। এবার ক্লাবটির সভাপতি মুসাল্লি আল-মুয়াম্মার নিজেই দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন।

বর্তমান মৌসুম এখনও শেষ হয়নি। তবে সৌদি লিগে শীর্ষে থাকা দলের চেয়ে ৬ পয়েন্ট পিছিয়ে আল-নাসর। লিগ জেতার আশা একপ্রকার শেষ। কিং কাপ অব সেমিফাইনাল থেকেও নিতে হয়েছে বিদায়। হতাশার মৌসুম কাটানোর দায় নিয়েই তাই সরে দাঁড়িয়েছেন মুয়াম্মার। পদত্যাগ করা মুয়াম্মারই রোনালদোকে আল নাসরে ভেড়াতে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছিলেন।

গোল ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, এরই মধ্যে সৌদির ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্লাবটির বর্তমান বোর্ড অব ডিরেক্টরসদের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন আল-মুয়াম্মার। চলতি মৌসুম শেষ হওয়ার আগেই নতুন বোর্ড সভাপতি আনার সিদ্ধান্ত হতে পারে।

কাতার বিশ্বকাপের পর বড় অর্থচুক্তিতে আল-নাসরে যোগ দিয়েছিলেন রোনালদো। এর আগের ক্লাব ম্যানেচেস্টার ইউনাইটেড ও কোচ এরিক টেন হাগের সঙ্গে সম্পর্ক তিক্ত হয়েছিল পর্তুগিজ এই তারকার। পরে যৌথ সম্মতিতেই ছাড়েন ক্লাব। আল-নাসরে যোগ দিয়ে বেশ কয়েকটি ম্যাচেই দেখা গেছে রোনালদো ঝলক। তবে অনেক সময়ই নিজের হতাশা ও ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে সিআরসেভেনকে। এমনকি দর্শকদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগও উঠেছে। তার সঙ্গে সম্পর্কের অবনতির পরই বিদায় নিতে হয়েছিল কোচ গার্সিয়াকে।

সংবাদ সূত্রঃ গোল ডটকম