অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

আজ বিজয়ীর বেশে দেশে ফিরেছে আর্জেন্টিনা ফুটবল দল। দেশে ফেরার দিনই আর্জেন্টাইন ফুটবলাররা দুর্ঘটনায় পড়তে পারতেন। তবে লিওনেল মেসিরা অল্পের জন্য বেঁচে গেলেন।

বুয়েনস এইরেসে আজ স্থানীয় সময় ভোরে পৌঁছেছে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দল। বিমান থামার সঙ্গে সঙ্গেই কোচ লিওনেল স্কালোনির সঙ্গে পুরো আর্জেন্টিনা দলকে স্বাগত জানায় হাজার হাজার ভক্ত সমর্থক। সেখান থেকেই লিওনেল মেসি, রদ্রিগো ডি পল, আনহেল দি মারিয়া, নিকোলাস ওতামেন্দিরা সোজা চলে গেছেন ছাদখোলা বাসে। সেই বাসে করেই শহর প্রদক্ষিণ করেছেন তাঁরা। ছাদখেলা বাসের এক পাশে ছোট একটা ছাদে দাঁড়িয়ে মেসিরা জনতার অভিবাদনের জবাব দিচ্ছিলেন। তখনই রাস্তার ঝুলন্ত তার এসে পড়ে তাঁদের সামনে। দ্রুতই মাথা নিচু করে তাঁরা দুর্ঘটনার হাত থেকে বাঁচেন। ইএসপিএন আর্জেন্টিনা তাদের টুইটার অ্যাকাউন্টে মেসিদের ছাদখোলা বাসে অভিবাদনের ভিডিও প্রকাশ করেছে।

লুসাইলে গত পরশু ধ্রুপদী ফাইনালে মুখোমুখি হয় ফ্রান্স-আর্জেন্টিনা। মূল ম্যাচ ৩-৩ গোলে ড্র হয়। টাইব্রেকারে গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজের নৈপুণ্যে ৩৬ বছর পর শিরোপার স্বাদ পায় আলবিসেলেস্তেরা। যা আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ শিরোপা।